1. admin@www.sitakundnews.com : news :
শনিবার, ১৯ জুন ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সংবিধানের সুফল বঞ্চিত মানুষের কাছে পৌঁছে দিতে হবে : স্পিকার অনলাইনে ভর্তি পরীক্ষা নেয়ার সক্ষমতা এখনো হয়নি, মত বিশেষজ্ঞদের জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু ও ৪ নেতার প্রতিকৃতিতে আ.লীগের শ্রদ্ধা দেশের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে ষড়যন্ত্রকারী গোষ্ঠী : প্রধানমন্ত্রী হেফাজতের ডাকে জনসমূদ্র : দূতাবাস বন্ধে ২৪ ঘন্টার আলটিমেটাম বিদেশ ফেরতদের কোয়ারান্টাইনে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর খেলাধুলার সুযোগ বাড়িয়ে অসংক্রামক ব্যাধি রোধ করা সম্ভব : স্পিকার পুলিশ কথা না শুনলে আমার দরজা খোলা, আসুন: ডিএমপি কমিশনার ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন প্রয়োজন : জিএম কাদের মানুষের মন থেকে পুলিশভীতি দূর করতে হবে : রাষ্ট্রপতি

নতুন পরিচয়ে ফিরছেন অস্কারজয়ী অ্যাডেল

  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে
অস্কারজয়ী অ্যাডেল

এবার উপস্থাপিকা হিসেবে দর্শকের মাঝে ফিরছেন জনপ্রিয় গায়িকা অ্যাডেল লরি ব্লু অ্যাডকিন্স। ‘স্যাটারডে নাইট লাইভ ষ্টেজ’ নামক একটি শো-তে ২৪ অক্টোবর থেকে উপস্থাপিকা হিসেবে থাকবেন তিনি। অনুষ্ঠানটির মাধ্যমে প্রায় ৩ বছর পর দর্শকের মাঝে দেখা মিলবে তার।

সাম্প্রতি এক ইন্সট্রাগ্রাম পোস্টে ৩২ বছর বয়সী এই তারকা লেখেন, ‘আমি খুবই উত্তেজিত। এই প্রথম কোনো অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করতে যাচ্ছি। আমি আসলে সর্বদা একা থাকতে পছন্দ করি। তাই এতো দীর্ঘ সময় দর্শকের চোখের আড়ালে ছিলাম। আশা করছি দারুণ কিছু হতে যাচ্ছে। সামনের সপ্তাহে দেখা হবে।’

বিলবোর্ড টপচার্ট থেকে শুরু করে বিশ্ব মিউজিক ইন্ড্রাস্টিতে জনপ্রিয়তার মাত্রা নির্ধারক প্রতিটি ক্ষেত্রে একচেটিয়া আধিপত্য খাটিয়ে চলেছেন ব্রিটিশ শিল্পী অ্যাডেল। ২০১২ সালে জেমস বন্ড সিরিজের ২৩তম ছবির জন্য স্কাইফল গানটি গেয়ে অস্কার জয় করেন তিনি।

তবে মাঝে বেশ অনেক বছরের জন্য গান থেকে দূরে ছিলেন অ্যাডেল। কমিয়েছেন নিজের ওজন। গেল মে মাসে তিনি নিজের নতুন লুক প্রকাশ করেন ইন্সটাগ্রামে। যারা অ্যাডেলকে ফলো করেন, তারা জানেন গায়িকার চেহারা কেমন। তাই নতুন অ্যাডেলের এমন চেহারা দেখে অনেকেই বিশ্বাস করতে চাইছিলেন না। ওজন কমিয়ে এমন নতুন ভাবে নিজেকে গড়ে তোলা নিয়ে নেটিজেনের প্রশংসা কুড়িয়েছেন অ্যাডেল।

কার্ডিও, সার্কিট ট্রেনিং এবং পিলাটেস করে অন্তত ৯ কেজি ওজন কমিয়ে ফেলেছেন অস্কারজয়ী গায়িকা অ্যাডেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত